1. mahbub@krishinews24bd.com : krishinews :

আওয়ামী লীগ সরকারের আমলে দেশব্যাপী সামগ্রীক উন্নয়ন এখন বিশ্বের মডেল : নকলায় মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম : Monday, July 27, 2020
  • 282 Views
আওয়ামী লীগ সরকারের আমলে দেশব্যাপী সামগ্রীক উন্নয়ন এখন বিশ্বের মডেল : নকলায় মতিয়া চৌধুরী
আওয়ামী লীগ সরকারের আমলে দেশব্যাপী সামগ্রীক উন্নয়ন এখন বিশ্বের মডেল : নকলায় মতিয়া চৌধুরী

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের আমলে দেশব্যাপী সামগ্রীক ভাবে যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে তা এখন বিশ্বের বিভিন্ন দেশের কাছে মডেল হিসেবে গণ্য হয়েছে। তারা শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্রকে মডেল হিসেবে বেছে নিয়েছেন। আর বিএনপি সরকারের আমলে লুটপাটের নজির বিহীন রেকর্ড জমা আছে বিশ্ববাসীর কাছে।

রোববার (২৬ জুলাই) শেরপুরের নকলা উপজেলার বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ-উল-আযহা উপলক্ষে দুস্ত ও দরিদ্র নারীদের মাঝে শাড়ী, পুরুষের মাঝে শার্ট, সকলের মাঝে মাস্ক ও এতিম খানায় খাঁশি বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দান কালে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কৃত স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী এমপি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের হাতে দেশ পরিচালনার ক্ষমতা থাকলে তাঁরা জনগণের উন্নয়নের জন্য কাজ করে, আর বিএনপি সরকার ক্ষমতায় এসে জনগণের সম্পদ লুট করে বিদেশে বাড়ী-গাড়ী করেছে। তাই বাংলার জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছেন; পক্ষান্তরে বাংলার আপামর জনগণ আওয়ামী লীগ সরকারকে পর পর দেশ পরিচালনার দায়িত্ব দিয়ে তারা আজ সুখে শান্তিতে দিনাতিপাত করছেন।

এসব বিতরণর অনুষ্ঠানে শেরপুর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপনসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের অফিস সূত্রে জানা গেছে, মতিয়া চৌধুরী তাঁর ব্যক্তিগত তহবিল থেকে নকলা উপজেলার ৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ২ হাজার দুঃস্ত-দরিদ্র নারীদের মাঝে শাড়ী ও পুরুষের মাঝে শার্ট, সহস্রাধিক জনগনের মাঝে মাস্ক ও উপজেলার ২ এতিম খানায় এতিমদের উদ্দেশ্যে কোরবাণীর জন্য ২টি খাঁশি বিতরণ করেন।

এর আগে তিনি নালিতাবাড়ী উপজেলার ৫ টি ইউনিয়নেও এসকল বিতরণ করেন। ফলে ২৬ জুলাই নকলা ও নালিতাবাড়ী উপজেলায় প্রায় ৩ হাজার শাড়ী, একহাজার ৫০০ শার্ট, ২সহস্রাধিক মাস্ক ও ৪টি এতিম খানায় ৪টি খাঁশি বিতরণ করেন।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com