1. mahbub@krishinews24bd.com : krishinews :
শিরোনাম
কানাইঘাটের কৃষিতে আধুনিক ও যুগোপযোগী সংযোজন সমলয় কর্মসূচি পরির্দশনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সিলেটের  উপ-পরিচালক প্রাণ এগ্রোর বন্ডে বিনিয়োগ নিরাপদ: শিবলী আখের দাম পরিশোধে ১০০ কোটি টাকা বরাদ্দ পেলো বিএসএফআইসি ৩০৭ কোটি টাকায় ৬০ হাজার টন টিএসপি ও ইউরিয়া সার কিনবে সরকার রাজবাড়ীতে হালি পেঁয়াজ চাষে ব্যস্ত কৃষকরা কৃষি নিউজ এর পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। বেতাগীতে মাঠ ভরা আমনের সবুজ ধানে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন শায়েস্তাগঞ্জে ১৩০০ কৃষক পেলেন সরকারি প্রণোদনা ‘কৃষিপণ্য রফতানির ক্ষেত্রে পূর্বশর্ত পূরণে কাজ করছে সরকার’ দেশে দুর্ভিক্ষের আশঙ্কা নেই: খাদ্যমন্ত্রী

ঈদ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন

  • আপডেট টাইম : Wednesday, July 21, 2021
  • 177 Views

আজ পবিত্র ঈদ-উল-আজহা।ঈদ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দ জানিয়েছেন পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘কৃষি নিউজ২৪ ” ডট কমের প্রতিষ্ঠাতা সম্পাদক সাংবাদিক মাহবুবুর রহমান ।

তিনি “কৃষি নিউজ২৪ ”পরিবারের পক্ষ থেকে এর লেখক,পাঠক,শুভানুধ্যায়ী,সাংবাদিক ও বিজ্ঞাপন দাতাসহ সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, ঈদ-উল-আজহা ধনী গরিব নির্বিশেষে সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও আনন্দ। ঈদের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সবার জীবন।

ঈদে আনন্দ উদযাপনের পাশাপাশি দীর্ঘস্থায়ী
সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ব বোধ তৈরীতে সকলের প্রতি আহ্বান জানান।

দেশে এমন এক সময় পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছে যখন সারাদেশে অসংখ্য মানুষ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছে এবং অনেক মানুষ মারা গেছেন।

মৃতদের পরিবারে ঈদের আনন্দ নেই। যারা ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করছি।পরিবার-পরিজন ও করোনা ভাইরাসে আক্রান্তদের প্রতি আমি গভীর সমবেদনা জানিয়ে অসুস্থদের দ্রুত আরোগ্য কামনা করছি।

শুভেচ্ছা বার্তায় সম্পাদক আরও বলেন,এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করছে।দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক।সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন এই প্রত্যাশায় আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক।

এছাড়াও তিনি বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে সকলকে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে,সচেতন থেকে ঈদ উদযাপনের জন্য আহবান জানিয়েছেন।পরিশেষে তিনি সবার সুস্বাস্থ্যে ও সুন্দর জীবন কামনা করেন।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com