1. mahbub@krishinews24bd.com : krishinews :
শিরোনাম
যারা কৃষকের পাশে দাঁড়িয়েছেন তাদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর রাজশাহীর পদ্মায় চামড়া ফেলে দিলেন ব্যবসায়ীরা অনলাইনে পশু বিক্রির রেকর্ড কক্সবাজার সাগর উপকূলে ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে রূপালী ইলিশ স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ, কোরবানিতে দরকার হয়নি গরু আমদানির বছরে একটি নয় দুটি বাছুর দেবে গাভী হবিগঞ্জ,আজমিরিগঞ্জ উপজেলা কৃষি অফিসারের অকাল প্রয়াণে ৩৫ তম বিসিএস কৃষি ক্যাডার এসোসিয়েশন এর শোক প্রকাশ না ফেরার দেশে চলে গেলেন আজমিরীগঞ্জ উপজেলা কৃষি অফিসার বন্যায় খাদ্য উৎপাদন অব্যাহত রাখতে কৃষি মন্ত্রণালয়ের ১২টি তদারকি কমিটি গঠন পার্বত্য অঞ্চলে কৃষিঋণ দিতে কেন্দ্রীয় ব্যাংকের বিশেষ নির্দেশনা

এবারের বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : Thursday, July 23, 2020
  • 40 বার
এবারের বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে: প্রধানমন্ত্রী
এবারের বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্কঃ
দেশে এবারে বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে আশঙ্কা করে তা মোকাবিলায় সরকারের পর্যাপ্ত প্রস্তুতি আছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে কক্সবাজার সদরে জলবায়ু উদ্বাস্তুদের জন্য নবনির্মিত বিশেষ আশ্রয়ণ প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বিশ্বের সবচেয়ে বড় এই আশ্রয়ণ প্রকল্পে ১ হাজার ৮০০ কোটি টাকা ব্যায়ে ২৫৩ একর জমিতে জলবায়ু উদ্বাস্তুদের জন্য আশ্রয়ণ প্রকল্প গড়ে তুলেছে সরকার। যেখানে রয়েছে পাঁচতলা বিশিষ্ট ১৯টি ভবন। আজ প্রথম ভাগে ৬০০ পরিবারকে বসবাসের জন্য চাবি হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ তদারকিতে প্রকল্পটি বাস্তবায়ন করে বাংলাদেশ সেনাবাহিনী। অনুষ্ঠানে কক্সবাজার থেকে স্থানীয় সংসদ সদস্য, প্রশাসন ছাড়া সেখানকার সাধারণ মানুষ যুক্ত হন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, দেশের প্রতিটি মানুষের আবাসের বন্দোবস্ত করছে সরকার। এছাড়া কক্সবাজারকে আধুনিক পর্যটন নগরী করে গড়ে তোলার কথা জানান সরকার প্রধান। করোনাকালে সবাইকে ঘরে-বাইরে মাস্ক পরে থাকার আহ্বান জানান তিনি।
সুত্রঃ সময়

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com