1. mahbub@krishinews24bd.com : krishinews :

করোনায় আক্রান্ত কৃষিবিদদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করলো কেআইবি

  • আপডেট টাইম : Saturday, May 30, 2020
  • 360 Views

নিউজ ডেস্কঃ মানব সেবায় আরো একধাপ এগিয়ে গেলো কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ। বর্তমান করোনা পরিস্থিতিতে করোনা আক্রান্ত ঢাকাস্থ কৃষিবিদ ও তাঁর পরিবারের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস সেবা প্রদান শুরু করেছে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ।

এ ব্যাপারে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর সমাজকল্যাণ সম্পাদক, কৃষিবিদ মোফাজ্জল হোসেন বলেন, ঢাকাস্থ কৃষিবিদ ও তাদের পুত্র-কন্যারা এ জরুরি সেবাটি গ্রহণ করতে পারবেন। কোনো কৃষিবিদ বা তাদের পুত্র-কন্যাদের কেউ করোনা আক্রান্ত হলে কেবলমাত্র হাসপাতালে ভর্তির সময় এবং করোনামুক্ত হওয়ার পর বাসায় প্রত্যাবর্তনের ক্ষেত্রে এ সেবাটি গ্রহণ করতে পারবেন।

প্রয়োজনীয় সহযোগিতা গ্রহনের লক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর সমাজকল্যাণ সম্পাদক, কৃষিবিদ মোফাজ্জল হোসেন (০১৭১২-১১১-২৩৬)-এর সাথে যোগাযোগ করা যাবে। এছাড়া কেআইবি কল সেন্টার (০৯৬০৪-৩৩৩-৪৪৪) এ সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এ সেবা পাওয়া যাবে।

এদিকে কেআইবি’র এর এমন উদ্যোগকে অত্যন্ত সময়োপোযোগী বলে মন্তব্য করেছেন সকল পর্যায়ের কৃষিবিদগণ। করোনা আক্রান্ত কৃষিবিদ ও তাঁর পরিবারের সদস্যগণকে ফ্রী এম্বুলেন্স সার্ভিস এর ব্যবস্থা করার সকলেই কেআইবি’র চৌকষ নেতৃবৃন্দকে স্বাগত জানান। বর্তমান সময়ে নানা প্রতিকূলতার মাঝেও কেআইবি নেতৃবৃন্দের এমন উদ্যোগ নি:সন্দেহে সকল কৃষিবিদদের মাঝে আশার সঞ্চার করবে এমনটাই মনে করেন সংশ্লিস্ট সকলে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com