1. mahbub@krishinews24bd.com : krishinews :

কানাইঘাটে মাঠ দিবস ও কৃষি পরামর্শ সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : Friday, August 27, 2021
  • 84 Views
কানাইঘাটে মাঠ দিবস ও কৃষি পরামর্শ সভা অনুষ্ঠিত
কানাইঘাটে মাঠ দিবস ও কৃষি পরামর্শ সভা অনুষ্ঠিত

সিলেট জেলার কানাইঘাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যেগে মাঠ দিবস ও কৃষি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট )বিকাল ৩টায় উপজেলার বড়চতুল ইউপির লখাইরগ্রামের কৃষক আলিম উদ্দিনের বাড়ির মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমদ সরকারের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: আবুল হারিছের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হায়দার আলী। সভায় উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন রসেন্দ্র চন্দ দাস,মাহবুব আহমদ চৌধুরী, নজরুল ইসলাম,আলীম উদ্দিন,আলমগীর হোসেন,এস এম ওমর ফয়সল,আজাদ মিয়া,মৃদুল পাল, প্রমূখ।

সভায় উপজলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি কানাইঘাটের কৃষিকে এগিয়ে নিতে কৃষকদের নানা উৎসাহ-উদ্দীপনা মুলক বক্তব্য রেখে বলেন উপজেলা কৃষি কর্মকর্তার পাশাপাশি আপনাদের যে কোন সুবিধা-অসুবিধার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার দরজা খোলা রয়েছে। সভাপতির বক্তব্যে উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমদ সরকার ২০২০-২১ অর্থ বছরে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের কথা তুলে ধরে বক্তব্য রাখেন।

সভা শেষে উপজেলার বিভিন্ন ইউপি’র কৃষকদের হাতে বীজ উৎপাদন ও বিক্রয়ের জন্য লাইসেন্স পত্র তুলে দেওয়া হয়। এ ছাড়াও কৃষকদের মাঝে ওজন পরিমাপের যন্ত্র, বীজ সংরক্ষণ পাত্র ও স্প্রে মেশিন বিতরণ করা হয়।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com