1. mahbub@krishinews24bd.com : krishinews :

কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ উপসহকারি কৃষি কর্মকর্তা মো:আবুল হারিছ

  • আপডেট টাইম : Saturday, September 25, 2021
  • 108 Views
কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ উপসহকারি কৃষি কর্মকর্তা মো:আবুল হারিছ
কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ উপসহকারি কৃষি কর্মকর্তা মো:আবুল হারিছ

সিলেট জেলার কানাইঘাট উপজেলার শ্রেষ্ঠ উপসহকারি কৃষি কর্মকর্তা মো:আবুল হারিছ
গত বুধবার বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কার্যালয়ে এক সভায় মাঠ পর্যায়ে কার্যক্রমের উপর ভিত্তি করে তাঁকে নির্বাচন করা হয়।তিনি কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের দুইটি ব্লকের দায়িত্বে কর্মরত আছেন।

এছাড়াও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে কানাইঘাট উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার এর নির্দেশনায় সাতবাঁক ইউনিয়নে সমলয় চাষাবাদ সহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে যান্ত্রীকীকরনের মাধ্যমে কৃষিকে অনেক এগিয়ে নিয়ে গেছেন ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট জেলার উপ-পরিচালক মো:সালাহ উদ্দিন । এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট জেলার প্রশিক্ষণ কর্মকর্তা বিমল চন্দ সোম,কানাইঘাট উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমেদ সরকার ,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হায়দার আলী ও উপজেলায় কর্মরত সকল উপ-সহকারি কৃষি কর্মকর্তাবৃন্দ ।

এদিকে শ্রেষ্ট উপ সহকারি কৃষি কর্মকর্তা হিসাবে মো:আবুল হারিছ নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাতবাঁক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান,সাতবাঁক ইউনিয়নের চেয়ারম্যান মো:আব্দুল মন্নান,সাবেক ছাত্রনেতা এডভোকেট আব্দুল খালিক,সাতবাঁক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি সদস্য আব্দুন নুর সহ কানাইঘাটের সচেতন নাগরিকরা।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com