কৃষকদের চিকিৎসা দেবে ডকটাইমকৃষকদের চিকিৎসা দেবে ডকটাইম

ভেজিটেবল সাপ্লাই চেইন নেটওয়ার্ক ফসল ডটকম লিমিটেডের কৃষকদের চিকিৎসা দেবে টেলিমেডিসিন সেবা দেওয়া প্রতিষ্ঠান ডকটাইম লিমিটেড।

সম্প্রতি প্রতিষ্ঠান দুটির মধ্যে এ বিষয়ে একটি দ্বিপাক্ষিক চুক্তি সই হয়েছে। ডকটাইম লিমিটেডের হেড অফিসে এই সমঝোতা চুক্তি হয়।

দেশের প্রান্তিক পর্যায়ের কৃষকদের কাছ থেকে বিভিন্ন প্রকার সবজি ও ফলমূল সংগ্রহ করে সরাসরি খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে ফসল ডটকম। পাশাপাশি প্রতিষ্ঠানটি দেশের কৃষক ও কৃষিখাতের সর্বাত্মক উন্নয়নের লক্ষ্যে কাজ করছে।

ডকটাইমের সঙ্গে এই চুক্তির মাধ্যমে ফসলের সকল কৃষক, খুচরা ব্যবসায়ী এবং কর্মীদের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে দিন-রাত ২৪ ঘণ্টা ডকটাইমের অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তারদের সহযোগিতা নিতে পারবেন।

এ বিষয়ে ফসল ডটকমের সিইও সাকিব হোসেন বলেন, দেশসেরা সাপ্লাই চেইন নেটওয়ার্কের অংশ হিসাবে ফসলের সব কৃষক, ব্যবসায়ী ও কর্মীদের সুস্থতা ও সুস্বাস্থ্য নিশ্চিত করা নিজেদের দায়বদ্ধতা বলেই মনে করে ফসল।

এই চুক্তির মাধ্যমে সবার স্বাস্থ্য সুরক্ষায় এবং যেকোনো প্রকার স্বাস্থ্য সম্পর্কিত পরামর্শ দেওয়ার মাধ্যমে দিনরাত ২৪ ঘণ্টা ফসলের পাশে থাকবে ডকটাইম।

ফসলের কো-ফাউন্ডার মোহাম্মদ মামুনুর রশিদ বলেন, আমরা সব সময় আমাদের গ্রাহকদের কাছে সর্বোচ্চ সুবিধা পৌঁছে দিতে বদ্ধপরিকর। প্রতিনিয়ত নতুন নতুন কার্যক্রমের মাধ্যমে আমরা আমাদের কর্মী, গ্রাহক, সরবরাহকারী ও ভেন্ডরদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছি।

ফসলের সঙ্গে সম্পাদিত চুক্তির মাধ্যমে ডকটাইম লিমিটেড মানুষের সেবায় আরও একধাপ এগিয়ে যাবে বলে মনে করেন ডকটাইমের ফাউন্ডার আনোয়ার হোসেন।

তিনি বলেন, আমরা মানুষের মৌলিক চাহিদার অন্যতম একটি অংশ স্বাস্থ্যসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছি। ফসলের সঙ্গে যুক্ত হওয়ার মাধ্যমে আগামীতে আরও বৃহৎ পরিসরে দেশের প্রান্তিক পযার্য়ের মানুষকে সেবা দিতে পারবে ডকটাইম।

সুত্রঃ জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *