1. mahbub@krishinews24bd.com : krishinews :

কৃষিকাজে ব্যস্ত চিত্রনায়ক নাঈম

  • আপডেট টাইম : Monday, December 7, 2020
  • 79 Views
কৃষিকাজে ব্যস্ত চিত্রনায়ক নাঈম
কৃষিকাজে ব্যস্ত চিত্রনায়ক নাঈম

নিউজ ডেস্কঃ
ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক নাঈম। অবিশ্বাস্য হলেও সত্যি যে, ‘চাঁদনী’খ্যাত এই অভিনেতা এখন নিজের ক্ষেত-খামারে কাজ করছেন।

সামাজিকমাধ্যমে ঢুঁ মারলেই বোঝা যায়, বেশ দারুণ সময় পার করছেন এক সময়ের সাড়া জাগানো তারকা দম্পতি নাঈম ও শাবনাজ।

’৯০ দশকের শুরুতেই খ্যাতিমান নির্মাতা এহতেশামের হাত ধরে চলচ্চিত্রে এসে ব্যাপক সাড়া জাগিয়েছিলেন নবাব বংশের সন্তান নাঈম। পুরো নাম খাজা নাঈম মুরাদ। এহতেশামের ‘চাঁদনী’ দিয়ে দিয়ে যাত্রা শুরু করে সহঅভিনেত্রী শাবনাজকে সঙ্গে নিয়ে চলচ্চিত্র জগত জয় করেছিলেন নাঈম। প্রথম ছবির সাফল্যের পর একাধারে অসংখ্য সিনেমায় অভিনয় করেন তিনি। এক সময় প্রেম করে বিয়ে করেন শাবনাজকে। পিতা হন দুই কন্যা সন্তানের। তারপর ধীরে ধীরে সরে যান অভিনয় থেকে।

এক সময় তিনি টেলিভিশনের জন্য নাটক নির্মাণও করেন। কিন্তু এখন ব্যস্ত পৈতৃক ব্যবসা এবং টাঙ্গাইলে বিভিন্ন খেলাধুলা নিয়ে। মায়ের সূত্রে টাঙ্গাইলের করটিয়া জমিদার বাড়ির সন্তান তিনি। ব্যবসার পাশপাশি কৃষি কাজেও মনোযোগী নাঈম।

সম্প্রতি নিজের ফেসবুকে বেশকিছু ছবি শেয়ার করেন নাঈম। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে তিনি কৃষিকাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। আর সেসব ছবি দারুন সাড়া জাগিয়েছে সামাজিকমাধ্যমে।

ছবিতে দেখা যায়, নাঈম কৃষিকাজে প্রয়োজনে নিজেই ক্ষেতে নেমে যাচ্ছেন। নিড়ানি দিচ্ছেন। কখনওবা দাঁড়িয়ে তদারকি করছেন। আবার মাছচাষ করছেন, পোনা ছেড়ে দিচ্ছেন, আবার তাজা কই ঝাঁকে ঝাঁকে পুকুর থেকে ধরছেন। বোঝাই যায় এমন জীবনযাপন উপভোগ করছেন এক সময়ের তুমুল জনপ্রিয় এই নায়ক।

১৯৯১ সালে প্রয়াত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম। তার অভিনীত প্রায় সকল সিনেমাতেই স্ত্রী শাবনাজের সাথে অভিনয় করেন তিনি। নাঈমের উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ ইত্যাদি। নাঈম ও শাবনাজ একত্রে প্রায় ২১টির বেশী চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনয় করা শেষ সিনেমাটি হচ্ছে ‘ঘরে ঘরে যুদ্ধ’।

নাঈম ১৯৯৪ সালে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নাঈম প্রডাকশন থেকে ‘আগুন জ্বলে’ প্রযোজনা করেন। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ সিনেমায় অভিনয় করেন। ১৯৯৪ সালের ৫ অক্টোবর অভিনেত্রী শাবনাজকে বিবাহ করেন তিনি। তাদের দুই মেয়ে বড় হয়ে গেছে।

করোনাকালে হোম কোয়ারেন্টিনে বাবা-মেয়ের দারুণ একটি মুহূর্ত শেয়ার করেন নাঈম। তার শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, মেয়ে গান গাইছেন আর বাবা নাঈম তবলা বাজাচ্ছেন। ভিডিওটি দেখে প্রিয় নায়ককে অনেক অনেক শুভেচ্ছায় সিক্ত করেন অনুরাগীরা।
সুত্রঃবাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com