1. mahbub@krishinews24bd.com : krishinews :

কৃষি উন্নয়নে প্রধানমন্ত্রী নানামুখী পদক্ষেপ নিয়েছেন: মৃণাল কান্তি দাস

  • আপডেট টাইম : Thursday, November 12, 2020
  • 170 Views
কৃষি উন্নয়নে প্রধানমন্ত্রী নানামুখী পদক্ষেপ নিয়েছেন: মৃণাল কান্তি দাস
কৃষি উন্নয়নে প্রধানমন্ত্রী নানামুখী পদক্ষেপ নিয়েছেন: মৃণাল কান্তি দাস

নিউজ ডেস্কঃ
আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস বলেছেন, বাংলাদেশের অধিকাংশ মানুষ কৃষির উপর নির্ভরশীল। এমডিজি অর্জন ও কৃষি ভিত্তিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ নানামুখী পদক্ষেপ নিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে মুন্সিগঞ্জে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকের মাঝে আলু বীজ বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

কৃষক লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। কারণ শেখ হাসিনার কৃষকের জন্য কাজ করেন। তিনি বেঁচে থাকলে কৃষক বাঁচবে। তিনি বেঁচে থাকলে কৃষি বাঁচবে। দলীয় নেতাকর্মীদের মানুষের মন জয় করার আহ্বান জানান তিনি।
কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে কৃষকের উন্নয়ন হয়। বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার।

মুন্সীগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সভাপতি পিয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি শেখ মো.জাহাঙ্গীর আলম, মো.আবুল হোসেন, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, মুন্সীগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি মো. মোহসীন মাখন, সাধারণ সম্পাদক এইচ এম সাইফুল ইসলাম ফিরোজ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মুন্সীগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বাদশা মিয়া।

সুত্রঃবিডি প্রতিদিন

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com