1. mahbub@krishinews24bd.com : krishinews :

ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করছেন “প্রধান মন্ত্রী” …..খাদ্যমন্ত্রী

  • আপডেট টাইম : Saturday, September 25, 2021
  • 125 Views
ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করছেন প্রধান মন্ত্রী .....খাদ্যমন্ত্রী
ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করছেন প্রধান মন্ত্রী .....খাদ্যমন্ত্রী

 

প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়ার লক্ষে আতœনির্ভরশীল উন্নত সমৃদ্ধ দেশ গড়া এখন বর্তমান সরকারের প্রধান লক্ষ এবং নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

দেশ যখন করোনা সংকটে ভুগছিল ঠিক তখনই একটি রাজনৈতিক দল মন্তব্য করে বলেছিলেন যে, দেশে দুই থেকে আড়াই লক্ষ মানুষ না খেয়ে মারা যাবে।

কিন্তু প্রধান মন্ত্রী নিজে প্রতিটি সেক্টরে গিয়ে করোনা মোকাবেলার পাশাপাশি দেশের উন্নয়নের বিষয়গুলির খোঁজ খবর নিয়েছেন।

সে সময় আমরা করোনাকে মোকাবেলা করে অন্যদিকে দেশের প্রতিটি সেক্টরকে সচল রাখতে পেরেছি। যার কারণে করোনা কালেও বাংলাদেশে অর্থনৈতিক চাকা যেমন সচল ছিল এখনও সচল রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় নওগাঁ জেলার সাপাহার উপজেলার ঐতিহ্যবাহী জবই বিলে ২লক্ষ টাকা মূল্যের ৭শ’৪১ কেজি বিভিন্ন প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণ ও উপজেলা হল রুমে অনুষ্ঠিত দু:স্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি বলেন।

এসময় উপজেলা চেয়াম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুুল আলম শাহ চৌধুরী,সম্পাদক মাসুদ সারোয়ার রেজা,থানার ওসি তারেকুর রহমান,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী প্রমুখ বক্তব্য প্রদান করেন।

শেষে খাদ্য মন্ত্রী উপজেলার ৬টি ইউনিয়নে কিশোর কিশোরী ক্লাবে হারমনিয়ামসহ বিভিন্ন ধরণের বাদ্য যন্ত্র প্রদান, অসহায় দু:স্থ্য ১০জন শিল্পীদের মাঝে ২ হাজার ৫শ টাকা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ্য দু:স্থ্য ৬০জন কৃষকের মাঝে কৃষি প্রণোদনা প্রদান শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দেড় হাজার ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান।

 

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com