নিউজ ডেস্ক : মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক প্রতি ইঞ্চি জমিতে ফসল ফলিয়ে খাদ‍্য নিরাপত্তা নিশ্চিতে দেশসেবায় নিয়োজিত ৩১তম বিসিএস (কৃষি) ক্যাডারের গর্বিত সদস্য কুমিল্লা জেলার বরুড়া উপজেলায় কর্মরত উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. নজরুল ইসলাম, তাঁর সহধর্মিণী ও ২১ মাস বয়সী মেয়ে করোনা ভাইরাস মুক্ত হয়েছেন।

সারাদেশের করোনা পরিস্থিতিতে ঝুঁকির মধ্যে দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বেশি বেশি খাদ্য উৎপাদন ও প্রতি ইঞ্চি জায়গা ব্যবহার নিশ্চিত করতে গিয়ে কুমিল্লা জেলার বড়ুয়া উপজেলার উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ নজরুল ইসলাম গত ০৪ তারিখ করোনায় আক্রান্ত হন। একইসাথে তার স্ত্রী ও শিশু সন্তানের করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে।

তার এই সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করেন এবং সহকর্মী ও শুভকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। যারা এ দুঃসময়ে তাদের পাশে ছিলেন, সাহস যুগিয়েছেন। তিনি আবার দেশের কৃষি ও কৃষকের উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে নিজেকে সম্পৃক্ত করবেন। সেই সাথে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করণের সাথে সংযুক্ত প্রতিটি কৃষি যোদ্ধাকে ব্যক্তিগত সুরক্ষাসামগ্রী নিয়ে সতর্কতার সহিত কৃষি সেবা প্রদানের এই পবিত্র দায়িত্ব পালনের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *