1. mahbub@krishinews24bd.com : krishinews :
শিরোনাম
আমে ‘ফ্রুট ব্যাগিং’ করবেন যেভাবে সাপাহারে আমচাষীদের ৪৭লক্ষ টাকার ঋণের চেক প্রদান পুঠিয়ায় প্রদর্শনী ভুট্রার ক্ষেত পরিদর্শন করেন কৃষি সচিব বেতাগীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা সম্পন্ন সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার ছাতকে সর্ব বৃহৎ কুল বাগান গড়ে তুলেছেন বীর মুক্তিযোদ্ধা কানাইঘাটের কৃষিতে আধুনিক ও যুগোপযোগী সংযোজন সমলয় কর্মসূচি পরির্দশনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সিলেটের  উপ-পরিচালক প্রাণ এগ্রোর বন্ডে বিনিয়োগ নিরাপদ: শিবলী আখের দাম পরিশোধে ১০০ কোটি টাকা বরাদ্দ পেলো বিএসএফআইসি ৩০৭ কোটি টাকায় ৬০ হাজার টন টিএসপি ও ইউরিয়া সার কিনবে সরকার রাজবাড়ীতে হালি পেঁয়াজ চাষে ব্যস্ত কৃষকরা

দেশের অভূতপূর্ব উন্নতি বিশ্বব্যাপী প্রশংসিত: কৃষিমন্ত্রী

  • আপডেট টাইম : Saturday, November 7, 2020
  • 183 Views
দেশের অভূতপূর্ব উন্নতি বিশ্বব্যাপী প্রশংসিত: কৃষিমন্ত্রী
দেশের অভূতপূর্ব উন্নতি বিশ্বব্যাপী প্রশংসিত: কৃষিমন্ত্রী

নিউজ ডেস্কঃ
কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ২০০৯ সাল থেকে অত্যন্ত সফলভাবে সরকার পরিচালনা করছেন। জনগণের নিরাপত্তা নিশ্চিত করে দেশে শান্তি ও স্থিতিশীলতা নিয়ে এসেছেন। ফলে অর্থনীতির সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি হয়েছে যা বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে।

শনিবার (৭ নভেম্বর) সকালে মানিকগঞ্জের জেলা পরিষদ মিলনায়তনে ‘জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায়’ তিনি এসব কথা বলেন।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে কৃষিমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে হলে বিগত ১২ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা যে উন্নয়ন করেছি তার বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনানুযায়ী মানুষের সেবায় আমাদের নিয়োজিত থাকতে হবে। মানুষের কল্যাণ ও মঙ্গল করাই হলো রাজনীতি। মানুষের কল্যাণ ও মঙ্গল করার কাজে আমাদের নিয়োজিত থাকতে হবে, রাজনীতিকে কাজে লাগাতে হবে। আজকের এ বর্ধিত সভায় সে শপথ আমাদের নিতে হবে।

তিনি আরও বলেন, কিছু কিছু কর্মী আছে যারা নিজের স্বার্থে অপকর্ম করে দলের গায়ে কালিমা লেপন করে। তাদের হাত থেকে দলকে রক্ষা করতে হবে। সবসময় মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে দলের ভাবমূর্তি আরও বাড়াতে হবে, সুসংহত করতে হবে।

কৃষিমন্ত্রী বলেন, বাংলাদেশ একসময় ভিক্ষুকের জাতি ছিল, খাদ্য ঘাটতির দেশ ছিল। সেই বাংলাদেশ আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। চাল উৎপাদনে ইন্দোনেশিয়াকে টপকে তৃতীয় হয়েছে। কৃষির অন্যান্য ক্ষেত্রেও অনেক সাফল্য এসেছে। কৃষির এই সাফল্যকে ধরে রেখে গ্রামীণ মানুষের জীবনযাত্রার মানকে উন্নত করা হবে।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংসদ নাঈমুর রহমান দুর্জয়, সাংসদ মমতাজ বেগম এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: আব্দুস সালাম প্রমুখ বক্তব্য রাখেন।

সুত্রঃ মানবকণ্ঠ

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com