1. mahbub@krishinews24bd.com : krishinews :

নকলায় আলুর দাম নিয়ন্ত্রনে রাতে বাজার মনিটরিং

  • আপডেট টাইম : Friday, October 16, 2020
  • 17 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় আলুর দাম নিয়ন্ত্রনে বাজার মনিটরিং করার পাশাপাশি কৃষি বিপণন অধিদপ্তর কর্তৃক নির্ধারিত দামে আলুর ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে ভোক্তা ও ক্রেতা সাধারণকে অবহিত করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে নকলা পৌর বাজারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমানের নেতৃত্বে আলুর দাম নিয়ন্ত্রনে বাজার মনিটরিং করা হয়। এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদসহ পুলিশ বিভাগের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

আলু ব্যবসায়ীদের অতিরিক্ত মূল্যে আলু ক্রয়-বিক্রয় না করে সরকার নির্ধারিত মূল্যে ক্রয়-বিক্রয় করার নির্দেশ প্রদান করা হয়। সেমতে সবজী ও আলু ব্যবসায়ীরা সরকারি নির্দেশনা মেনে সরকার নির্ধারিত দামে আলু ক্রয়-বিক্রয় করবেন বলে মৌখিক অঙ্গীকার করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান জানান, সরকার নির্ধারিত মূল্যে তথা পাইকারি হিসেবে প্রতি কেজি আলুর মূল্য ২৫ টাকা এবং খুচরা বিক্রয় মূল্য প্রতি কেজি ৩০ টাকা করে বিক্রি করতে ব্যাবসায়ীদের নির্দেশনা দেওয়া হয়েছে। কোন অজুহাতে এর ব্যত্যয় ঘটলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভোক্তা অধিকার সংরক্ষণে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com