1. mahbub@krishinews24bd.com : krishinews :

নকলায় এবার অবসরপ্রাপ্ত এক উপসহকারী কৃষি কর্মকর্তা করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : Sunday, August 9, 2020
  • 467 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় এবার অবসরপ্রাপ্ত এক উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) করোনা ভাইরাস (কোভিট-১৯) এ আক্রান্ত শনাক্ত হয়েছেন৷ রোববার সন্ধ্যায় নকলা হাসপাতাল হতে দেওয়া তথ্য অনুযায়ী নতুন আক্রান্তকে নিয়ে উপজেলায় এপর্যন্ত আক্রান্ত শনাক্ত হলো ৫৯ জন। নতুন আক্রান্ত অবসরপ্রাপ্ত উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) নকলা পৌরসভার বাসিন্দা (হাসপাতালের অতিনিকটে কোন এক বাড়ীর)।
 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট আবু কাউছার বিদ্যুত জানান, উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৫২ জন। বাকি ৬ জন আইসোলেসনে চিকিৎসাধীন আছেন। তিনি আরও জানান, উপজেলায় আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারী, নার্স, পুলিশ সদস্য, উপসহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের কর্মচারী, হাসপাতালের বাগান মালীসহ সাধারণ জনগন রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা আলহাজ্ব ডা. মো. মজিবুর রহমান জানান, উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৩৮ জনের। তিনি বলেন, সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলা, যতটুকু সম্ভব সামাজিক দুরত্ব বজায় রাখা ও সকলের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে পারলেই করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ রোধ করা সম্ভব। মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করতে নাপারলে দিন দিন কোভিট-১৯ এর সংক্রমনের সংখ্যা বাড়তে পারে বলে অনেকে মনে করছেন।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com