1. mahbub@krishinews24bd.com : krishinews :

নকলায় প্রধান মন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪টি গাছের চারা রোপন

  • আপডেট টাইম : Monday, October 5, 2020
  • 202 Views
নকলায় প্রধান মন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪টি গাছের চারা রোপন
নকলায় প্রধান মন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪টি গাছের চারা রোপন

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিবস  উপলক্ষে বিভিন্ন জাতের ৭৪টি গাছের চারা রোপন করা হয়েছে।

ছাত্রলীগ কর্মী আবু হামযা কনকের একান্ত উদ্যোগে ও অর্থায়নে এসকল চারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গনে রোপন করা হয়। এসময় ছাত্রলীগ কর্মী সবুজ, মানিক, মোসারফ, অনয়, সাব্বির, রাহাত, আলিম, নাইম, রাজু, শরিফ, আলামিন আকন্দ, রাকিন, আলামিন, সৌরভ, রবিন, খলিল, তাফসিরে, মজিদ, সুজন, রিপন, জনি, তরিকুল, হৃদয়, জিসান, অনিক, শামীম ও নিলয়সহ স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ কর্মী আবু হামযা কনকের উদ্যোগে ও অর্থায়নে যে সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গনে চারা রোপন কার হয় সেসকল প্রতিষ্ঠান গুলো হলো- বানেশ্বরদী ইউনিয়নের দিশারী উচ্চ বিদ্যালয়, বাউসা কবুতরমারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাউসা বাজার মসজিদ, বাউসা মধ্যপাড়া জামে মসজিদ, বাউসা সার্বজনীন কবরস্থান, দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা এবং নকলা ইউনিয়নের ধনাকুশা গোরস্থান নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসা, ধনাকুশা মিফতাহুল আদর্শ ক্বাওমী মহিলা মাদরাসা, ধনাকুশা বাজার মসজিদ, ধনাকুশা কবরস্থান মসজিদ, ধনাকুশা পূর্বপাড়া ঈদগাহ মাঠ ও ধনাকুশা বাজারের আশপাশ উল্লেখ্যযোগ্য।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com