1. mahbub@krishinews24bd.com : krishinews :

পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই’

  • আপডেট টাইম : Thursday, September 3, 2020
  • 35 Views
পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই’
পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই’

নিউজ ডেস্কঃ
কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য মো. মোশারফ হোসেন বলেছেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই। তিনি আরও বলেন, এই রকম ভালো কাজে আমি সবসময় সার্বিক সহযোগিতা করবো। বৃহস্পতিবার বিকেলে ‘কাহালুর উত্তরসূরী’ ফেসবুক গ্রুপের উদ্যোগে কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালুর উত্তরসূরীর সভাপতি ও এডমিন আতিক মাহমুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেলাল উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. নেছার উদ্দিন, পৌর বিএনপির আহবায়ক মো. দেলোয়ার হোসেন (বাদল), বিএনপি নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, কাহালু মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিন, যুবদল নেতা জিল্লুর রহমান, ছাত্রদল নেতা রাকিব ইমতিয়াজ শাওন, ছাত্রলীগ নেতা হুমায়ন আহম্মেদ উচ্ছাস, কাহালুর উত্তরসূরীর সাধারণ সম্পাদক ও মডারেটর শাকিল আহম্মেদ (সুজন) প্রমুখ।

সুত্রঃ বিডি প্রতিদিন

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com