1. mahbub@krishinews24bd.com : krishinews :

ফার্মজিলার উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে যব ও মিলেটসের বীজ বিতরণ

  • আপডেট টাইম : Saturday, December 4, 2021
  • 107 Views
ফার্মজিলার উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে যব ও মিলেটসের বীজ বিতরণঃ
ফার্মজিলার উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে যব ও মিলেটসের বীজ বিতরণঃ

চট্টগ্রাম প্রতিনিধিঃ ২রা ডিসেম্বর জলবায়ু পরিবর্তন রুখতে ফার্মজিলার পক্ষ থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও বাঁশখালী উপজেলায় গরীব কৃষকের মাঝে বিনামূল্যে যব ও মিলেটসের বীজ বিতরণ করা হয়েছে। বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্মজিলার চেয়ারম্যান জনাব খাইরুল ইসলাম চৌধুরী। উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি বলেন, আমরাই কৃষকদের সক্ষম করছি তুলনামূলক ফার্মজিলার উদ্যোগে কৃষকদের মাঝে বিনামূল্যে যব ও মিলেটসের বীজ বিতরণঃ

জলবায়ু পরিবর্তন রুখতে ফার্মজিলার পক্ষ থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও বাঁশখালী উপজেলায় গরীব কৃষকের মাঝে বিনামূল্যে যব ও মিলেটসের বীজ বিতরণ করা হয়েছে। বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্মজিলার চেয়ারম্যান জনাব খাইরুল ইসলাম চৌধুরী। উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি বলেন, আমরাই কৃষকদের সক্ষম করছি তুলনামূলক কম পানি খরচ ও কম কার্বন ডাই-অক্সাইড নির্গমন হয় ও টেকসই চাষাবাদ করতে।

যার ফলে আমরা রুখতে পারবো জলবায়ু পরিবর্তন। সভায় বক্তৃতারা জলবায়ু রুখতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফার্মজিলার কো-অর্ডিনেশন ডিরেক্টর সৈয়দ আতিকুর রহমান, কৃষি কর্মকর্তা আবদুল খালেক, দিলু আরা বেগম, মোহাম্মদ রকিবুল আলম, কৃষক নেতা মোহাম্মদ হানিফ, মোহাম্মদ মহিউদ্দিন, বাদল দাশ, শফিউল আযম, ফার্মজিলার কর্মকর্তা আলী নেওয়াজসহ অন্যান্যরা। পানি খরচ ও কম কার্বন ডাই-অক্সাইড নির্গমন হয় ও টেকসই চাষাবাদ করতে।

যার ফলে আমরা রুখতে পারবো জলবায়ু পরিবর্তন। সভায় বক্তৃতারা জলবায়ু রুখতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফার্মজিলার কো-অর্ডিনেশন ডিরেক্টর সৈয়দ আতিকুর রহমান, কৃষি কর্মকর্তা আবদুল খালেক, দিলু আরা বেগম, মোহাম্মদ রকিবুল আলম, কৃষক নেতা মোহাম্মদ হানিফ, মোহাম্মদ মহিউদ্দিন, বাদল দাশ, শফিউল আযম, ফার্মজিলার কর্মকর্তা আলী নেওয়াজসহ অন্যান্যরা।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com