1. mahbub@krishinews24bd.com : krishinews :

বাংলাদেশ সয়েল ক্লাবের ২০২০-২১ সালের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন

  • আপডেট টাইম : Sunday, December 20, 2020
  • 128 Views
বাংলাদেশ সয়েল ক্লাবের ২০২০-২১ সালের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন
বাংলাদেশ সয়েল ক্লাবের ২০২০-২১ সালের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন

বিশেষ সংবাদদাতা
গত ১৫ ডিসেম্বর ২০২০ তারিখে বাংলাদেশ মৃত্তিকা বিজ্ঞান সমিতি ও বাংলাদেশ সয়েল ক্লাব এর যৌথ আয়োজনে ভার্চুয়ালি বিশ্ব মৃত্তিকা দিবস ২০২০ পালিত হয় এবং বাংলাদেশ সয়েল ক্লাবের দ্বিতীয় বর্ষপূর্তি পালিত হয়।

বাংলাদেশ মৃত্তিকা বিজ্ঞান সমিতির সাধারণ সম্পাদক জালাল উদ্দীন মোঃ শোয়েব এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সয়েল ক্লাবের সাধারণ সম্পাদক এলিজা মুনমুন কেয়া।

এর পর বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউট এর সাবেক ডিজি ও বিশিষ্ট মৃত্তিকা বিজ্ঞানী ড. মোঃ শহীদুল ইসলাম মূল নিবন্ধ উপস্থাপন করেন।

এরপর ক্লাবের সাধারণ সম্পাদক এলিজা মুনমুন কেয়া ন্যাশনাল সয়েল অলিম্পিয়াড ২০২০ ও ন্যাশনাল পেন্সিল স্কেচ কমপিটিশন ২০২০ এর বিজয়ীদের নাম ঘোষণা করেন। এরপর বাংলাদেশ সয়েল ক্লাবের বর্ষপূর্তির বাণী প্রদান করে ক্লাব সভাপতি মোঃ জোবায়দুল ইসলাম আরিফ।

ক্লাব সভাপতি সেরা ক্যাম্পাস হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাম, সেরা সংগঠক হিসেবে এলিজা মুনমুন কেয়া ও সেরা ব্যক্তিত্ব হিসেবে আফম মঞ্জুরুল হক এর নাম ঘোষণা করেন এবং বাংলাদেশ সয়েল ক্লাবের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০ বিলুপ্ত ঘোষণা করেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ এশিয়ার কিংবদন্তি মৃত্তিকা বিজ্ঞানী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ মৃত্তিকা বিজ্ঞান সমিতির সভাপতি ড. এস.এম. ইমামুল হক; তিনি পরবর্তীতে বাংলাদেশ সয়েল ক্লাবের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২০-২১ এর ঘোষণা করেন। মোঃ মামুন হোসেন কে সভাপতি ও সমীর কুমার হালদার কে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষিত হয়।

সবশেষে বাংলাদেশ মৃত্তিকা বিজ্ঞান সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও এসআরডিআই এর মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা আফম মঞ্জুরুল হক ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com