1. mahbub@krishinews24bd.com : krishinews :

বিক্রয়-মিনিস্টারের ব্যতিক্রমধর্মী ‘বিরাট হাট’ কন্টেস্ট

  • আপডেট টাইম : Wednesday, July 15, 2020
  • 136 Views

নিউজ ডেস্ক : অনলাইনে গবাদি পশু কেনাবেচার মাধ্যম বিক্রয় ডটকম এবং মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড এবারের ঈদুল আযহা উপলক্ষে চতুর্থবারের মতো নিয়ে এলো কোরবানি ক্যাম্পেইন ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’।

মঙ্গলবার (১৫ জুলাই) একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে বিক্রয় ও মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

প্রতিবছরের মতো এবারের ঈদুল আযহায় বিক্রয় তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এরই মধ্যে বিক্রয়ের সাইটে এক হাজারে বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এবছর বিক্রয়-মিনিস্টার আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের পক্ষ থেকে সর্বমোট ছয় লাখ টাকার মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যান্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স পণ্য জিতে নেওয়ার অনন্য সুযোগ।

অংশগ্রহণকারীদের বিক্রয়ের প্রচারিত কোরবানি স্পেশাল গানের সঙ্গে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে (#BiratHaat2020) ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউবের মধ্য থেকে সবগুলো বা যে কোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। ভিডিওটি একই হ্যাশট্যাগ সাবজেক্ট হিসেবে দিয়ে বিক্রয় ব্লগ সাইটেও পাঠাতে পারবেন। সর্বাধিক ভিউ এবং লাইকের ভিত্তিতে ২২ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভিসহ আরও আকর্ষণীয় পুরস্কার।

বিক্রয় ডট কমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, ‘অনলাইনে কোরবানির পশু বেচা-কেনার অগ্রদূত হচ্ছে বিক্রয়। বিগত ছয় বছর ধরে ঈদুল আযহা উপলক্ষে কোরবানি পশুর পসরা নিয়ে আসছে বিক্রয়। এবছর সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনা করে আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে আসার কথা ভাবছি। প্রতিবছরই আমরা ডিজিটাল হাটের দিকে ঝুঁকতে থাকা ক্রেতার সংখ্যা উত্তরোত্তর বাড়তে দেখেছি। এবছর তো ডিজিটাল হাট একরকম প্রয়োজনই হয়ে দাঁড়িয়েছে। তাই সে অনুযায়ী আমরা আমাদের সেবার মান উন্নত করতে সচেষ্ট। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজার হাজার বিক্রেতা উপকৃত হয়ে থাকে। আর ঈদের আনন্দকে দ্বিগুণ করতে এবার একটু ভিন্নধর্মী বিরাট হাট (#BiratHaat2020) কন্টেস্টের আয়োজন করা হয়েছে। আশা করছি আগের বছরগুলোর মতো এবারও আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পাবো’।

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে গত বছরগুলোয় বিরাট হাট (#BiratHaat2020) ক্যাম্পেইনের সফলতার ধারাবাহিকতায় এ বছর আবারও আমরা কন্টেস্টটি নিয়ে এসেছি। ঈদ উপলক্ষে গ্রাহকদের মুখে হাসি ফোটানোর এই সুযোগটি আমরা হাতছাড়া করতে চাইনি। বিরাট হাটের মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সঙ্গে ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলতে সৌভাগ্যবান ক্রেতাদের জন্য থাকছে মিনিস্টারের সৌজন্যে দারুণ সব পণ্য জিতে নেওয়ার সুযোগ। আশা করছি করোনা মহামারির সময় গ্রাহকরা এই সব পণ্য উপহার হিসেবে পেয়ে উপকৃত হবে।

সুত্রঃ বাংলা নিউজ২৪

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com