1. mahbub@krishinews24bd.com : krishinews :
শিরোনাম
পুঠিয়ায় প্রদর্শনী ভুট্রার ক্ষেত পরিদর্শন করেন কৃষি সচিব বেতাগীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা সম্পন্ন সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার ছাতকে সর্ব বৃহৎ কুল বাগান গড়ে তুলেছেন বীর মুক্তিযোদ্ধা কানাইঘাটের কৃষিতে আধুনিক ও যুগোপযোগী সংযোজন সমলয় কর্মসূচি পরির্দশনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সিলেটের  উপ-পরিচালক প্রাণ এগ্রোর বন্ডে বিনিয়োগ নিরাপদ: শিবলী আখের দাম পরিশোধে ১০০ কোটি টাকা বরাদ্দ পেলো বিএসএফআইসি ৩০৭ কোটি টাকায় ৬০ হাজার টন টিএসপি ও ইউরিয়া সার কিনবে সরকার রাজবাড়ীতে হালি পেঁয়াজ চাষে ব্যস্ত কৃষকরা কৃষি নিউজ এর পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। বেতাগীতে মাঠ ভরা আমনের সবুজ ধানে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন

মুজিব বর্ষ উপলক্ষ‍্যে ঘোপাল ইউনিয়ন পরিষদে ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ

  • আপডেট টাইম : Thursday, July 16, 2020
  • 673 Views

সাখাওয়াত হোসেন (ফেনী)

পরিবেশ ও প্রকৃতি রক্ষায় উৎসারিত দূরদর্শী ভাবনা থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুরু করে ছিল বৃক্ষ রোপণ অভিযান। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা শত বর্ষ কে স্মরণীয় করে রাখতে দলীয় ও সর্বসাধারণ কে বৃক্ষ রোপণ করতে আহবান জানান।

আজ প্রধানমন্ত্রী নির্দেশ অনুযায়ী ঘোপাল ইউনিয়ন পরিষদে ফলজ ও ঔষধি বৃক্ষ রোপণ ও বিতরণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিক।

“মুজিব বর্ষের আহ্বান গাছ লাগাই বাড়াই বন” এই স্লোগানে এই বারের বৃক্ষ রোপণের মূলনীতি।ইউনিয়ন পরিষদের সচিব সাদ্দাম হোসেন’র কঠিন পরিশ্রমে আজকের বৃক্ষ রোপণ ও চারা বিতরণ সফল ও সার্থক হয়। এই সময় উপস্থিত ছিলেন, ঘোপাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহীন মিয়া,মহিলা সংরক্ষিত আসনের ইউপি সদস্য কোহিনুর মেম্বার, ইউপি সদস্য মিলন,ইউপি সদস্য এমদাদ হোসেন রিংকু,যুবলীগ নেতা জামশেদ সহ ইউপি সদস্য ও স্থানী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় মানুষের মাঝে ফলজ ও ঔষধি চারা বিতরণ করা হয়।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com