1. mahbub@krishinews24bd.com : krishinews :

রাজশাহীর পুঠিয়ায় কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালকের গ্রীষ্মকালীন পেঁয়াজ প্রণোদনার মাঠ এবং ফল ও সবজী সংরক্ষণাগার পরিদর্শন।

  • আপডেট টাইম : Wednesday, November 10, 2021
  • 120 Views
রাজশাহীর পুঠিয়ায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মহাপরিচালকের ফল ও সবজী সংরক্ষণাগার পরিদর্শন
রাজশাহীর পুঠিয়ায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মহাপরিচালকের ফল ও সবজী সংরক্ষণাগার পরিদর্শন

 

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় কৃষি প্রণোদনা কর্মসূচি/ ২০২১-২২ এর আওতায় গ্রীষ্মকালীন পেঁয়াজ মাঠ, আধুনিক মিনি ফল ও সবজির সংরক্ষণাগার (উল্লেখ্য যে এই সংরক্ষণাগারে আম,টমেটো,গাজর,ড্রাগন ফ্রুট, ক্যাপসিকাম প্রভৃতি ৩০-৬০ দিন পর্যন্ত সংরক্ষণ করা যাবে।যা হবে বাংলাদেশে প্রথম ফল ও সবজী সংরক্ষণাগার।

ব্যাগিং পদ্ধতিতে উৎপাদিত পেয়ারা বাগান এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পুঠিয়ার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন জনাব মোঃ মেসবাহুল ইসলাম, সিনিয়র সচিব, কৃষি মন্ত্রণালয়, কৃষিবিদ জনাব মো: আসাদুল্লাহ্, মহাপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা।

উপস্থিত ছিলেন জনাব মো সিরাজুল ইসলাম, অতিরিক্ত পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, রাজশাহী অঞ্চল, রাজশাহী, কৃষিবিদ জনাব কে জে এম আব্দুল আউয়াল,উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, রাজশাহী। জেলা প্রশিক্ষণ অফিসার, অতিরিক্ত পরিচালক উদ্যান,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জনাব শামসুন নাহার ভুঁইয়া

উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক, উপজেলা নির্বাহী অফিসার জনাব নূরুল হাই মোহাম্মদ আনাছ, পিএএ, উপজেলা কৃষি অফিস বাঘা,দুর্গাপুর এবং চারঘাটের কর্মকর্তাবৃন্দ, কৃষি তথ্য সার্ভিস রাজশাহী এবং কৃষি বিপনন অধিদপ্তর রাজশাহীর কর্মকর্তাবৃন্দ।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com