1. mahbub@krishinews24bd.com : krishinews :
শিরোনাম
কানাইঘাটের কৃষিতে আধুনিক ও যুগোপযোগী সংযোজন সমলয় কর্মসূচি পরির্দশনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সিলেটের  উপ-পরিচালক প্রাণ এগ্রোর বন্ডে বিনিয়োগ নিরাপদ: শিবলী আখের দাম পরিশোধে ১০০ কোটি টাকা বরাদ্দ পেলো বিএসএফআইসি ৩০৭ কোটি টাকায় ৬০ হাজার টন টিএসপি ও ইউরিয়া সার কিনবে সরকার রাজবাড়ীতে হালি পেঁয়াজ চাষে ব্যস্ত কৃষকরা কৃষি নিউজ এর পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। বেতাগীতে মাঠ ভরা আমনের সবুজ ধানে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন শায়েস্তাগঞ্জে ১৩০০ কৃষক পেলেন সরকারি প্রণোদনা ‘কৃষিপণ্য রফতানির ক্ষেত্রে পূর্বশর্ত পূরণে কাজ করছে সরকার’ দেশে দুর্ভিক্ষের আশঙ্কা নেই: খাদ্যমন্ত্রী

শেকৃবি-এর উদ্যানতত্ত্ব বিভাগ-এর অধ্যাপক মোঃ রুহুল আমিন আর নেই

  • আপডেট টাইম : Friday, June 26, 2020
  • 626 Views
শেকৃবি-এর উদ্যানতত্ত্ব বিভাগ-এর অধ্যাপক মোঃ রুহুল আমিন আর নেই
শেকৃবি-এর উদ্যানতত্ত্ব বিভাগ-এর অধ্যাপক মোঃ রুহুল আমিন আর নেই

নিউজ ডেস্কঃ

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়-এর উদ্যানতত্ত্ব বিভাগ-এর অধ্যাপক মোঃ রুহুল আমিন আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ শুক্রবার (২৬ জুন) বেলা ১:১৫ মিনিটে ক্যাম্পাসে তার বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বৎসর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা, অসংখ্য গুণমুগ্ধ ছাত্র ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আছর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মাঠে মরহুমের জানাযা শেষে মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে তাঁকে দাফন করা হবে। ক্যান্সারের চিকিৎসায় বাসায় থেকেই অপারেশন পরবর্ত্তী কেমাথেরাপি নিচ্ছিলেন তিনি।

এদিকে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ক্যাম্পাসে এক শোকের ছাঁয়া নেমে আসে। অত্যন্ত সাদাসিধা ও সরল জীবনযাপনে অভ্যস্থ এ গুণী শিক্ষকে মৃত্যুতে তাঁর সহকর্মী ও ছাত্ররা গভীর শোক প্রকাশ করেছেন। সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং সেই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। তাঁর মত নিবেদিত একজন শিক্ষককে হারানোয় শেরেবাংলা কৃষি বিদ্যালয়ের জন্য এক অপূরণীয় ক্ষতি। শোকবার্তায় সংগঠনটি তাঁর রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com