1. mahbub@krishinews24bd.com : krishinews :

শেরপুর জেলার সেরা ৫ মৎস্যচাষীর মধ্যে নকলার মোস্তাফিজ একজন

  • আপডেট টাইম : Tuesday, August 31, 2021
  • 82 Views
শেরপুর জেলার সেরা ৫ মৎস্যচাষীর মধ্যে নকলার মোস্তাফিজ একজন
শেরপুর জেলার সেরা ৫ মৎস্যচাষীর মধ্যে নকলার মোস্তাফিজ একজন

শেরপুর প্রতিনিধি:

’বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’ এই শ্লোগানকে ধারন করে শেরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ (২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর) এর উদ্বোধন করা হয়েছে। তাছাড়া মৎস্য উৎপাদনে সফল কর্মী হিসেবে জেলার সেরা ৫ মৎস্যচাষীর মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ভার্চুয়ালী এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি জতীয় সংসদের সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন। এছাড়া জেলার সেরা মৎস্যচাষীর মাঝে সনদপত্র ও পুরষ্কার তুলেদেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

এসময় শেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপ-সচিব) এটি.এম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলামসহ জেলা প্রশাসন ও জেলা-উপজেলা মৎস্য অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

মৎস্য উৎপাদনে সফল কর্মী হিসেবে জেলা পর্যায়ে সেরা ৫ মৎস্যচাষীরা হলেন- শেরপুর সদর উপজেলার হারুনুর রশিদ, নকলা উপজেলার মোস্তাফিজুর রহমান (মোস্তাফিজ), নালিতাবাড়ি উপজেলার মঞ্জুরুল হক মাসুদ, শ্রীবরদী উপজেলার ফরিদুজ্জামান ও ঝিনাইগাতী উপজেলার আশরাফ আলী।

নকলার সেরা মৎস্যচাষীর পুরষ্কার বিজয়ী মো. মোস্তাফিজুর রহমান (মোস্তাফিজ) গৌড়দ্বার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা কমান্ড সন্তান কাউন্সিল গৌড়দ্বার ইউনিয়ন শাখার সভাপতি হিসেবে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করছেন।

বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান একাধারে সফল মৎস্যচাষী, আওয়ামী লীগের রাজনৈতিক ব্যক্তিত্ব ও সৎ একজন ব্যবসায়ী। তিনি গৌড়দ্বার ইউনিয়নকে দুর্নীতি, মাদক ও বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অপরাধ মুক্ত করে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ্যে গৌড়দ্বার ইউনিয়নের সর্বস্তরের জনগনের পাশে থেকে সেবা করতে চান।

 

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com