1. mahbub@krishinews24bd.com : krishinews :

সাপাহারে জবই বিলের মৎস্যজীবীদের সাথে খাদ্যমন্ত্রী’র মতবিনিময়

  • আপডেট টাইম : Sunday, November 29, 2020
  • 176 Views
সাপাহারে জবই বিলের মৎস্যজীবীদের সাথে খাদ্যমন্ত্রী’র মতবিনিময়
সাপাহারে জবই বিলের মৎস্যজীবীদের সাথে খাদ্যমন্ত্রী’র মতবিনিময়

 

প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার ঐতিহাসিক জবই বিলের ৭৯৯ জন মৎস্যজীবীদের সাথে খাদ্যমন্ত্রী’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
জবই বিল মৎস্য চাষ উন্নয়ন প্রকল্পের আয়োজনে বৃহস্পতিবার দুপুর ১২টায় জবই ব্রিজের পশ্চিম পার্শ্বে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মোছাম্মৎ নাজমানারা খানুম সচিব খাদ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,সারোয়ার মাহমুদ মহাপরিচালক খাদ্য মন্ত্রণালয়,প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম পুলিশ সুপার নওগাঁ, মন্ত্রী’র সফর সঙ্গী একান্ত সচিব সহিদুজ্জামান প্রমূখ।
মন্ত্রী জানান ২ হাজার সালে ২০ বছর মেয়াদে এই প্রকল্পটি চালু হয় প্রকল্পের শেষ সময়ে মৎস্যজীবীদের নামে ব্যাংকে ৮৭ লক্ষ ৫০ হাজার টাকা এফ ডি আর রয়েছে এবং মেয়াদ শেষ অন্তে এই এফ ডি আর ১ কোটি ২০ লক্ষ টাকা হবে বলে মন্ত্রী আশা রাখেন সেই সাথে প্রকল্পের মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে।
এসময় উক্ত অনুষ্ঠানে সাপাহার ,পোরশা ও নিয়ামতপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সকল দপ্তরের কর্মকর্তা,দলীয় নেতাকর্মী,মৎস্যজীবী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।

নিউজ টি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020 krishinews24bd

Site Customized By NewsTech.Com