সাপাহারে ৮০০জন প্রান্তিক কৃষকের মাঝে আউশ ধান বীজ ও সার বিতরণসাপাহারে ৮০০জন প্রান্তিক কৃষকের মাঝে আউশ ধান বীজ ও সার বিতরণ

প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: প্রণোদনা কর্মসূচীর আওতায় ২০২০-২০২১ অর্থ বছরে নওগাঁর সাপাহারে ৮০০জন খুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধান বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্ত¡রে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ-আল- মামুন এর সভাপতিত্বে আউশ ধান বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন।

উদ্বোধন শেষে উপজেলা কৃষি অফিসার মজিবুর রহমান জানান,করোনা কালিন সময়ের জন্য স্বাস্থ্যবিধি মেনে এক বিঘা জমির মাপে ২৫ জন খুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে জন প্রতি ৫ কেজি আউশ ধান বীজ, ২০ কেজি ডি.এ. পি, ১০ কেজি এম.ও.পি সার বিতরণ করা হয়। পর্যায়ক্রমে মোট ৮০০ জন কৃষকের মাঝে এই প্রণোদনার উপকরন বিতরন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার শামসুনাহার সুমী, উপ-সহকারী উদ্ভীদ সংরক্ষনকারী অফিসার আতাউর রহমান সেলিম সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *